• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

ইভিএম কারচুপির মেশিন : জি এম কাদের 

/ ৭৬ বার পঠিত
আপডেট: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
গোলাম মোহাম্মদ কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, ইভিএম কারচুপির মেশিন। কারচুপির জন্যই এই যন্ত্র ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে ইসি। আজ রোববার এ কথা বলেন তিনি। জি এম কাদের বলেন, নিজেদের ওপর আস্থা নেই বলেই নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে সরকার।

ইভিএম বাদ দেয়া উচিৎ। আমরা এটার বিপক্ষে। জাপা চেয়ারম্যান বলেন, দুর্নীতির কারণে সরকারি বিভিন্ন পদক্ষেপের সুফল পাচ্ছে না সাধারণ মানুষ। মেগা প্রজেক্ট না করে গণমুখী পদক্ষেপ নেয়া উচিত।

তিনি বলেন, দেশের মানুষ ভালো নেই। অর্থনীতিতে স্থবিরতা নেমেছে। মানুষ কষ্টে আছে। নিত্য পণ্যের দাম বাড়ছে, মানুষের আয় কমছে। বিশ্ব বাজারে তেলের দাম কমছে তাই দেশেও তেলের দাম কমানোর দাবি জানান তিনি।

তিনি আরও বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা নেই বাংলাদেশে তাই বিনিয়োগ করতে চায়না বিদেশিরা। দল আর রাষ্ট্র একাকার করে ফেলেছে ক্ষমতাসীনরা। সমালোচনা করলেই বিপদ। ফলে রাজনীতি করার পরিবেশ নষ্ট হয়ে গেছে।

বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের, প্রতিটি ক্ষেত্রে অনিয়ম করছে ক্ষমতাশীনরা। সমালোচনা করলে রাষ্ট্রদ্রোহীতার মামলা দিচ্ছে। এভাবে দেশ চলতে পারে না। একটা ব্যবস্থাপনায় আনতে হবে।


আরো পড়ুন