• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে আ.লীগের বিক্ষোভ মিছিল

/ ২৫ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
বিক্ষোভ মিছিল সংবাদ টিভি

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও কুটুক্তি করার প্রতিবাদে রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খানের নির্দেশনায় আজ বিকাল ৩ টায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল পাটোয়ারীর সভাপতিত্বে এই বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ব্যাপারে আমরা একও অভিন্ন। প্রধানমন্ত্রীর ক্ষেত্রে নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ কোনো প্রকার আপোস করবে না। এই ইউনিয়নের কিছু কুচক্রী মহল এবং বিএনপি নেতা আবুল খায়ের কোম্পানি মাননীয় প্রধানমন্ত্রীকে কুটুক্তি মূলক বক্তব্য দিয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় নেতৃবৃন্দ অবিলম্বে আবুল খায়ের কোম্পানির বিচার ও গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এই সময় বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মেশকাত হোসেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান কামরুল, যুবলীগ নেতা সাইফুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শাকিল পাটোয়ারী, সাধারণ সম্পাদক মুসলিম ভূঁইয়া জুয়েলসহ প্রমুখ ।


আরো পড়ুন