• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন




পুলিশের অভিযানে চোরাই গরু মাগুরা থেকে উদ্ধার গ্রেফতার ৩

/ ৪১ বার পঠিত
আপডেট: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
পুলিশের অভিযানে চোরাই গরু মাগুরা থেকে উদ্ধার গ্রেফতার ৩

নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল সদর থানা পুলিশের অভিযানে চোরাই গরু মাগুরা থেকে উদ্ধার গ্রেফতার তিনজন। নড়াইলের সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রাম থেকে এক পোস্টমাস্টারের চুরি হওয়া তিনটি গরু মাগুরা থেকে উদ্ধার করেছে নড়াইল থানা পুলিশ। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, নড়াইল সদর থানা পুলিশের এসআই শেখ সুজাত দুরান্ত আলী ও এএসআই আনিস নেতৃত্বে মাগুরা সদরের বাহারবাগ এলাকা থেকে চোরাইকৃত গরু উদ্ধারসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে।

এরা হলো-মাগুরা সদরের গোপালগ্রাম ইউনিয়নের বাহারবাগ গ্রামের বাদশা বিশ্বাসের ছেলে রাজিব বিশ্বাস (২৮), মাগুরার বেরইল পলিতা ইউনিয়নের ডহরসিংড়া গ্রামের সামসুল হকের ছেলে শোয়েব মোল্যা (৩২) এবং নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়নের বুড়িখালী গ্রামের ইলিয়াস বিশ্বাসের ছেলে মনিরুল ইসলাম (৪৫)। উদ্ধারকৃত গরুর মধ্যে দু’টি গাভী এবং একটি এঁড়ে বাছুর রয়েছে। দারিয়াপুর সাব-পোস্ট অফিসের পোস্টমাস্টার আমিনুর রহমান বলেন, বুধবার রাতে আমার তিনটি গরু চুরি হয়।

পুলিশ কে জানানোর পর চুরি হওয়া গরু গুলো দ্রুত উদ্ধার করে দেওয়ার জন্য পুলিশ সুপারকে ধন্যবাদ জানাই। নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান (চলতি দায়িত্ব) বলেন, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এসআই শেখ সুজাত, আলী ও এএসআই দুরান্ত আনিস নেতৃত্বে মাগুরা সদরের বাহারবাগ এলাকা থেকে চোরাইকৃত গরু উদ্ধারসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে চোরাইকৃত তিনটি গরু উদ্ধারসহ এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থ্ নেওয়া হয়েছে ।





আরো পড়ুন