• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বিপুল পরিমান গাঁজা ও ব্যবহৃত পরিবহনসহ ২ মাদক ব্যবসায়ীকে র‍্যাবের হাতে গ্রেফতার

/ ৩২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
ctg rab 7 songbad tv

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাতে চট্টগ্রাম র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন একটি গাড়ি ওয়াশ সেন্টারের সামনে ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‍্যাব এর চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা গাড়ীসহ আসামী ১/ ফারুক হোসেন (১৮), পিতাঃ মোঃ আক্তার হোসেন, গ্রামঃ গলনাই, থানাঃ চান্দিনা, জেলা-কুমিল্লা এবং ২/ মোঃ মাছুম (২০), পিতা/ মোঃ ফারুক, গ্রামঃ সংখোলা, থানাঃ গোয়াইনঘাট, জেলাঃ সিলেট এ/পি- সাং- মুহুরীপাড়া, থানাঃ ডবলমুরিং, জেলা- চট্টগ্রামদ্বয়কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত গাড়ীর ব্যাকডালার ভিতর হতে দুইটি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৪০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয় এবং উক্ত গাড়ীটি কাগজপত্র বিহীন জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকার।

আটককৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা পরস্পর যোগসাজসে ড্রাইভিং পেশার আড়ালে, দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাড়ী যোগে বহন করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন