• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় জড়িত মোঃ নিজামসহ ৪ জন গ্রেফতার

/ ২৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় জড়িত মোঃ নিজামসহ ৪ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ

রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় কতিপয় দুর্বৃত্তরা পূর্ব শ্ত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোঃ আলমগীর হোসেন (৪৩) নামক এক ব্যক্তিকে রক্তাক্ত জখম করে এবং তার বাম হাতের কব্জি কেটে ফেলে। উক্ত ঘটনার পর ভিকটিমের পরিবার বাদি হয়ে মোঃ নিজাম (৪২) সহ ৯ জন ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন।

ঘটনাটি জানতে পেরে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ৫/০৯/২০২২ তারিখ রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানাধীন সাতমাথা এলাকায় একটি অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত ওমরা আশরাফ ফারুক (৩২)কে গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে এবং উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষে র‍্যাব-১০ তাদের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও গ্রেফতার অভিযান অব্যাহত রাখে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৫ এর সহযোগীতায় র‍্যাব-১০ এর উক্ত আভিযানিক দল গত ৭ সেপ্টেম্বর ২০২২ তারিখ কক্সবাজার জেলার সদর এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী মোঃ নিজাম (৪২) এবং মামলার সন্ধিগ্ধ আসামী ১/ এনামুল হক খোকন (৪০), ২/ মোঃ মাসুদ রানা (৩৬) ও ৩/ ইমতিয়াজ (৩৬)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন