• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন




পুলিশের হাতে ভূয়া ডিজিএফআই গ্রেফতার

/ ৩১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
পুলিশের হাতে ভূয়া ডিজিএফআই গ্রেফতার Songbad_TV

নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল সদর থানার পুলিশের হাতে ভূয়া ডিজিএফআই গ্রেফতার। নড়াইলে ভূয়া ডিজিএফআই ও সেনাবাহিনী’র সদস্য পরিচয়দানকারী সোহেল রানা (২৪),নামের এক প্রতারককে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। নড়াইল জেলার সংবাদ টিভির প্রতিনিধি জানান, বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে, একই দিন রাত ৯টার সময় নড়াইল পৌর-সভার মহিষখোলা গ্রামের মোহাম্মদ রাব্বি শেখ (২২) নামের এক যুবক বাদী হয়ে থানায় সোহেল রানার নামে মামলা দায়ের করেন,পরে একই দিন রাত ১১টার সময় তাকে গ্রেফতার করা হয়। সোহেল রানা নড়াইল সদর থানার শংকরপুর গ্রামের অহিদুর মোল্লার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,সোহেল রানা নিজেকে সেনাবাহিনীর সদস্য ও ডিজিএফআই সদস্য হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন এলাকার লোকজনকে ওই বাহিনীতে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে টাকা আত্মসাৎ করেছে।

এছাড়া সেনাবাহিনীর সদস্য পরিচয়ে জেলার কালিয়া থানার জামরিল ডাঙ্গা গ্রামের মফিজার গাজীর মেয়ে ঝর্ণা আক্তারকে বিয়ে করে। বিয়ের পর সদর উপজেলার মহিষখোলা এলাকায় একটি ভাড়া বাসায় তারা বসবাস করতেন। প্রতরাণার বিষয়টি জানাজানি হলে সম্প্রতি তাদের ডিভোর্স হয়ে যায়। পরে আবারও ভূয়া পরিচয়ে আরেকটি বিয়ে করতে গেলে ধরা পড়েন সোহেল রানা।

আটক সোহেল রানা বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে মেয়েদের সঙ্গে প্রতারণা করতো বলেও অভিযোগ রয়েছে তার নামে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহমুদুর রহমান সাংবাদিকদের বলেন,সোহের রানা যেভাবে প্রতারণা করে,তা কারোরই বোঝার কোনো উপায় নেই,তদন্ত করে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।





আরো পড়ুন