• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ফেসবুক লাইভে গাড়ি চালাতে চালাতে গুলি

/ ১৮ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
1662606222

আন্তর্জাতিক ডেস্কঃ

ফেসবুকে লাইভ স্ট্রিমিং চালু করে গাড়ি চালাতে চালাতে যুক্তরাষ্ট্রের মেমফিস শহরে একাধিক স্থানে গুলিবর্ষণ করেছেন ১৯ বছরের এক তরুণ। ‘বিপদজনক’ ওই তরুণকে গ্রেপ্তার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে মেমফিস পুলিশ।

মেমফিস পুলিশ তাদের টুইটারে জানিয়েছে, ‘১৯ বছর বয়সী ওই বন্দুকধারীকে খুঁজছি আমরা। সে মেমফিস শহরের একাধিক স্থানে গুলিবর্ষণের সাথে জড়িত।

সে ফেসবুকে অ্যাকশন লাইভ স্ট্রিম করেছেন। সে এখনও পলাতক। ’
এছাড়াও মেমফিস পুলিশ তাকে গ্রেপ্তার করার আগ পর্যন্ত স্থানীয় বাসিন্দাদের সর্তক করে জানিয়েছেন, ‘যদি আপনাকে বাইরে বের হতে না হয়, তবে এটি সমাধান না হওয়া পর্যন্ত বাড়ির ভিতরেই থাকুন। সে “সশস্ত্র” এবং ‘‘বিপদজনক”। ’

মেমফিস পুলিশ জানিয়েছে, হামলাকারী হালকা নীল রঙের ইনফিনিটি গাড়ি চালাচ্ছিল এবং শহরের একাধিক স্থানে গুলি চালানোর জন্য দায়ী। এসময় পুলিশ তাকে ধাওয়া করলে প্রতিবেশী আরকানসাস রাজ্যে প্রবেশ করে ওই তরুণ।

মেমফিস বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের কাছে একটি বার্তা পাঠিয়ে পুলিশ জানিয়েছে, ‘ক্যাম্পাসের কাছে একটি গুলির খবর পাওয়া গেছে। শিক্ষার্থীদের রোডস কলেজ নামক স্থানে, যেটি বিশ্ববিদ্যালয় থেকে প্রায় কয়েক কিলোমিটার দূরে সেখানে আশ্রয় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়াও বন্দুকধারীর অবস্থান জানতে পারলে ৯১১ এ কল করে জনস্বার্থে পুলিশকে জানাতে বলা হয়েছে।


আরো পড়ুন