• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

ছিনতাইকারীকে রুখে দিলেন তরুণী: ভিডিও ভাইরাল

/ ৯২ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

আন্তর্জাতিক ডেস্কঃ

ভারতের নয়াদিল্লির বদরপুরের এক তরুণীর কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা ব্যর্থ হয়েছে। ওই তরুণী তাকে রুখে দিয়েছেন ছিনতাইকারীকে। মোবাইল ফোন ছাড়াই ছিনতাইকারী পালিয়ে যেতে বাধ্য হয়েছেন। ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়ে যায়।

মোবাইল রক্ষায় তরুণীর সাহসিকতার এই ভিডিও পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
দেশটির পুলিশের বরাত দিয়ে এনডিটিভি খবরে বলা হয়, ঘটনাটি গত ৪ সেপ্টেম্বর ঘটে। ওই তরুণী তাজপুর পাহাড়ি নামের এলাকায় তার বন্ধুর সঙ্গে দেখা করে বাসায় ফিরছিল।

১৪-সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ফোন ছিনিয়ে পালানোর সময় ছিনতাইকারীর হাত সর্বশক্তি দিয়ে চেপে ধরেন ওই তরুণী। এ সময় ওই ব্যক্তি পাল্টা আঘাত করেন তরুণীকে। তরুণীকে কয়েকটি ঘুষিও মারেন তিনি। এতেও তরুণী ছাড়েননি ছিনতাইকারীর হাত। ওই ব্যক্তি নিজেকে মুক্ত করার চেষ্টা করেন, কিন্তু তরুণীর কবজি শক্তিশালী ছিল। ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীর পায়ের স্যান্ডেল খুলে যায়। তখন ছিনতাইকারী ভয়ংকরভাবে তরুণীকে আঘাত করেন। তরুণীর কাঁধে সজোরে ঘুষি মারেন। এর পরপরই ক্যামেরার ফ্রেম থেকে বাইরে চলে যান তারা।

টি-শার্ট-ট্রাউজার পরা ওই তরুণীর পায়ে স্নিকার, কাঁধে ঝোলানো ব্যাগ ছিল। যখন তরুণী ছিনতাইকারীর একটি হাত জাপটে ধরেন। তার অন্য হাতে ছিল মোবাইল ফোনটি।

যেখানে ঘটনাটি ঘটেছে সেটিকে নির্জনস্থান বলে মনে হচ্ছে এবং আশপাশে বেশ কয়েকটি গাড়ি থামা অবস্থায় দেখা যায়।

পুলিশ জানায়, রাত সাড়ে ১১টার দিকে তারা ফোনকল পান। ঘটনাস্থলে পৌঁছানোর আগে ওই ব্যক্তি পালিয়ে যান। সংঘর্ষের সময় ফোনটি ছিটকে পড়ায় ওই ব্যক্তি তা আর নিতে পারেননি।

এ ঘটনায় মামলা করা হয়েছে এবং ভিডিওতে দেখা ব্যক্তিকে খুঁজছে পুলিশ।


আরো পড়ুন