• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বিপুল পরিমান হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

/ ২৯ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
বিপুল পরিমান হেরোইন সংবাদ টিভি

গতকাল ০১ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইস্পাহানী নদীধারা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪,৬০,০০০/- (চার লক্ষ ষাট হাজার) টাকা মূল্যের ৪৬০ পুরিয়া (৫২ গ্রাম) হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মনির হোসেন (৩৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১০,০০,০০০ (দশ লক্ষ) টাকা মূল্যের ১০০ (একশত) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১/ মোঃ আবু বকর সিদ্দিক (৩২) ও ২/ মিতালী আক্তার (৩৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৯,০৭০/- (নয় হাজার সত্তর) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন