• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ইউপি সদস্যের সন্ত্রাসী হামলার অসহায় শ্রমিকের চোখে জখম

/ ৩০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
ইউপি সদস্যের সন্ত্রাসী হামলার অসহায় শ্রমিকের চোখে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরে ইউপি সদস্যের বিরদ্ধে নার্সারী শ্রমিক ইউছুফ আলীর (৪৩) চোখে আঙ্গুল ঢুকিয়ে জখম করার অভিযোগ উঠেছে। সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য খোরশেদ আলম এই ঘটনা ঘটিয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে ইউনিয়নের ভবানীগঞ্জ মধ্যবাজারে এই ঘটনা ঘটে।

আহত ইউছুফ আলী একই ইউনিয়নের কামালপুর গ্রামের কালামিয়া হাজী বাড়ির নুর নবীর ছেলে। তিনি ঢাকার উত্তরায় একটি গাছের নার্সারীতে চাকরি করেন। ইউছুফ আলী জানান, তিনি মোটরসাইকেলযোগে মামা সোলাইমানের সঙ্গে ভবানীগঞ্জ মধ্য বাজারে চা পান করার জন্য আসেন। এই সময় মোটরসাইকেল থেকে নামলেই হঠাৎ ইউপি সদস্য খোরশেদ এসে তার চোখে আঙ্গুল ঢুকিয়ে দেয়। এতে তার চোখে জখম হয়। কোন কারণ ছাড়াই খোরশেদ তার সঙ্গে ঘটনাটি ঘটিয়েছে।

অভিযুক্ত ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, ইউছুফের কাছ থেকে আমি ১১ হাজার টাকা পাবো। টাকা চাইলে তিনি আমার সঙ্গে খারাপ আচরণ করে। এজন্য তাকে চড়-থাপ্পড় দিয়েছি। তবে তার চোখে আঘাত করা হয়নি। স্থানীয় গ্রাম্য চিকিৎসক তুষার চন্দ্র মজুমদার বলেন, আঘাত পেয়ে ইউছুফের চোখ লাল হয়েছিল। তাকে বিশেষজ্ঞ চিকিৎসকের চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

১৭নং ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, সম্প্রতি খোরশেদের বিরুদ্ধে কয়েকটি ন্যাক্কারজনক ঘটনার অভিযোগ এসেছে। ভূক্তভোগীকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনাটি শুনেছি। ভূক্তভোগীকে চিকিৎসা নেওয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, খোরশেদ আলম ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য। সম্প্রতি তিনি ৩নং ওয়ার্ডে মুরগি চুরির ঘটনায় একটি সালিসী বৈঠকে ৬ শিশুর চুল কেটে দেন ও জরিমানা করান। তখন বহিরাগতদের দিয়ে তিনি ওই শিশুদের মারধরও করা হয়। ওই ঘটনা স্থানীয়ভাবে ছড়িয়ে পড়লে টাকার বিনিময়ে মীমাংসা করা হয়েছিল


আরো পড়ুন