• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

জিয়াউর রহমান সুযোগ দিয়েছেন বলেই আজ আপনি প্রধানমন্ত্রী- বিএনপি নেতা ইমরান সালেহ প্রিন্স

/ ১০০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
জনতার আন্দোলনে বিনা কারণে গুলি করে মানুষ হত্যার জন্য দোষীদের বিচারের সম্মুখিন করা হবে । প্রেসিডেন্ট জিয়াউর রহমান বর্তমান প্রধানমন্ত্রীকে দেশে এসে আওয়ামীলীগ করার সুযোগ দিয়েছেন বলেই আজ আপনি প্রধানমন্ত্রী।


ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পৌর শাখার সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন। তিনি আরও বলেন, যে ব্যানিটি ব্যাগে আপনি গণতন্ত্রকে বন্ধী করে রেখেছে, যে ব্যানিটি ব্যাগে আইনের শাসনকে আপনি বন্ধী করে রেখেছেন, যে ব্যানিটি ব্যাগে আপনি মানবাধিকারকে বন্ধী করেছেন সেটাকে মুক্ত করে দেন।

খালেদা জিয়ার মুক্তি ওয়ান টু ব্যাপার। বেগম খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী ছিলেন। তার সম্পর্কে প্রধানমন্ত্রীর এমন কুরুচিপূর্ণ বক্তব্য কোন ভাবেই কাম্য নয়। প্রধানমন্ত্রী জিয়া ফ্যামিলিকে নিয়ে মুখ দিয়ে যে খারাপ কথা বলেছেন আমাদের মুখ দিয়ে তা উচ্চারন করতে চাই না। আমাদের নেতা জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমান এসব আমাদের শিখান নাই। দ্রব্যমুল্যের উর্ধগতির কারনে সাধারন মানুষের দেয়ালে পিঠঠেকে গেছে। এ সরকারকে তারা চায় না। ইনশাল্লাহ আমরা এ দেশে আবার আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনবো।

শুক্রবার দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা:মাহবুবুর রহমান লিটন। পরে ত্রিশাল পৌর বিএনপির আহবায়ক গোলাম রব্বানী বাদলের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক আলেক চাঁন দেওয়ানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এড. ওয়ারেস আলী মামুন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবুল,যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম প্রমূখ।


আরো পড়ুন