• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১২ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

এয়ারপোর্টে নামার সঙ্গে সঙ্গেই গ্রেপ্তার অভিনেতা কমল

/ ৭১ বার পঠিত
আপডেট: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
1661911598-21

বিনোদন ডেস্কঃ

মুম্বাই পুলিশ অভিনেতা, প্রযোজক এবং স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কমল আর খানকে গ্রেপ্তার করেছে। ২০২০ সালে অবমাননাকর টুইট করার এক মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) মুম্বাই বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মুম্বাই বিমানবন্দরে নামার পর কমলকে মালাড পুলিশ তুলে নিয়ে যায় বলে এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

মঙ্গলবারই তাকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।
২০২০ সালে কমলের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন শিবসেনা সদস্য রাহুল কানাল। কানাল বলেছিলেন, কমল টুইটারে বলিউডের কিছু অভিনেতাদের বিরুদ্ধে আপত্তিকর বিবৃতি দিচ্ছেন।

কমলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, সামনেই মুক্তি পেতে যাওয়া একটি চলচ্চিত্রের পর্যালোচনায় সম্প্রদায়ের মধ্যে ‘ঘৃণা ছড়ানোর উদ্দেশ্যে’ মন্তব্য করেছেন তিনি।

পুলিশ বলছে, তার বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি হওয়ার পর দীর্ঘ সময়ের জন্য দেশের বাইরে ছিলেন কমল। মুম্বাই বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে বিমানবন্দর কর্তৃপক্ষ মালাড পুলিশকে খবর দেয়। এরপরই কমলকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, নিজের নামের আগে অভিনেতা লিখলেও সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে চলচ্চিত্র সমালোচক হিসেবেই পরিচয় দেন তিনি। মূলত, সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্ক তুলতেই বেশি পছন্দ করেন তিনি। কখনও বলিউড কখনও নির্দিষ্ট কোনো তারকাকে আপত্তিকর ভাষায় আক্রমণ করেন কমল।


আরো পড়ুন