• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন




নড়াইলের নবনিযুক্ত এসপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

/ ২২ বার পঠিত
আপডেট: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
received_374819511338546-600x337

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের বিজ্ঞ জেলা ও দায়রা জজ এবং জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মাজিস্ট্রেট সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নড়াইলের নবনিযুক্ত পুলিশ সুপার।
এ সময় আলমাচ হোসেন মৃধা, বিজ্ঞ জেলা ও দায়রা জজ, নড়াইল এবং মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মাজিস্ট্রেট মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইলকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, পুলিশ সুপার জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে ও অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে বিজ্ঞ জেলা ও দায়রা জজ এবং জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মাজিস্ট্রেট গণের সাথে সমন্বয় করে কাজ করার আশা ব্যক্ত করেন।

এ সময় সানা মোঃ মাহরুফ হোসাইন, বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নড়াইল; শেখ মোঃ আমিনুল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নড়াইল; মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, এস, এম, কামরুজ্জামান, পিপিএম, নড়াইল; সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে নড়াইল জেলার নবাগত প্রথম নারী পুলিশ সুপার (এসপি) ছাদিরা খাতুনকে বিভিন্ন ধর্মিয় সংগঠনের সাথে মিলে নড়াইল জেলা ইমাম সমিতির ও ফুলেল শুভেচ্ছা জানান হয়। নড়াইল জেলায় ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে তিনি সকল ধর্মের নেতাদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা করেন। উপস্থিত সকলে শান্তি শৃঙ্খলা রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) এস এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়াসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা।





আরো পড়ুন