রংপুরের তারাগঞ্জে মাদক জঙ্গীবাদ সন্ত্রাস বাল্যবিবাহ বিরোধী সমাবেশ।

0
21

মোঃ রহমত মন্ডল ,নিজস্ব প্রতিবেদকঃ রংপুরের তারাগঞ্জে মাদক জঙ্গীবাদ সন্ত্রাস বাল্যবিবাহ বিরোধী সমাবেশ তারাগঞ্জ থানার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আজ রোববার সকাল ১০টায় তারাগঞ্জ ও/এ সরকারি কলেজ মাঠে।

ওই সমাবেশে সভাপতিত্ব করেন তারাগঞ্জ ও/এ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল বারী মন্ডল। মাদক জঙ্গীবাদ সন্ত্রাস বাল্যবিবাহ বিরোধী সমাবেশ বক্তব্য রাখেন প্রধান অতিথী হিসাবে রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম,

বিশেষ অতিথী অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান,সহ-সভাপতি আফজালুল হক, ওসি জিন্নাত আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আলী হোসেন,শিক্ষক, শিক্ষার্থী, তারাগঞ্জ থানার পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার) পিপিএম শিক্ষার্থীদের উদ্দেশ্যে দেশ ও স্বাধীনতার উপর ইতিহাস জ্ঞান অর্জন করতে বলেন, জাতীয় স্মৃতি সৌধ ও বীর শ্রেষ্ঠদের প্রশ্ন পর্বে পূর্ণতা প্রকাশে অতিথিদের সামনে তারাগঞ্জ ওয়াক্ফ সরকারি কলেজের দুই শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা ও পুরুস্কার দেন। তিনি মাদক বিরোধী কুফল ব্যাখ্যা করেন ও আইনী বিভিন্ন দিক তুলে ধরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here