• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ত্রিশালে সোহাগ হত্যাকারীর গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

/ ২৮ বার পঠিত
আপডেট: সোমবার, ২৯ আগস্ট, ২০২২
03

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ত্রিশালে নৃসংশ ভাবে হত্যা করা হয় শ্রমিক সোহাগ মিয়া (২৭)কে। নিহত সোহাগের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

রবিবার দুপুরে উপজেলার বালিপাড়া ইউনিয়নের ধলা বাজারে সোহাগ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে স্থানীয় হাজারো মানুষ মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন। এসময় মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের শান্তি প্রিয় এলাকায় গত কয়েক বছর ধরে বিশ্বাস গ্রুপের ছেলেদের তান্ডবে আমরা অতিষ্ট। তারা এলাকায় জোড় করে জমি দখল, চাদাঁবাজি, প্রাণনাশের হুমকীসহ সব ধরনের খারাপ কাজে নিয়জিত রয়েছে। বিশ্বাস, পল, শান্ত, জোনায়েদ, রায়হান, শামীম, সাব্বিরদের আতঙ্কে দিনপার করতে হচ্ছে আমাদের। বিশ্বাসের গ্যাংবাহিনী নিরীহ শ্রমিক সোহাগকে রাতের অন্ধকারে ডেকে নিয়ে হাতুরীদিয়ে নৃসংশ ভাবে পিটিয়ে হত্যা করে। নিহত সোহাগ সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল। তার পরিবারের খরচ চালানোর আর কেউ রইলো না। এলাকাবাসীর দাবী সোহাগ হত্যাকারী বিশ্বাস গ্রুপকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসি কার্যকর করা হউক। খুনের পর থেকে বিশ্বাস গ্রুপের সবাই ফ্যামিলিসহ পলাতক রয়েছে। এতে এলাকায় আতঙ্ক থাকলেও শান্তি বিরাজ করছে।

নিহত সোহাগের স্ত্রী আড়াই বছরের মেয়েকে নিয়ে বার বার মুর্ছা যাচ্ছেন আর বলছেন,আমার স্বামীকে রাতে ঘর থেকে ডেকে নিয়ে যায় তারা। তারা ঘন্টাব্যাপী নির্মমভাবে অত্যাচার করে আমার স্বামীকে হত্যা করে। সোহাগ এলাকার মানুষকে ডাকাডাকি করলেও কেউ সাহায্যে এগিয়ে আসেনি। আমি সরকারের কাছে দৃষ্টান্তমূলক শাস্তি চাই, আমি আসামীদের ফাসিঁ চাই।


আরো পড়ুন