• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলেছেন

/ ৭৪ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ আগস্ট, ২০২২
1661666925-03222

বিনোদন ডেস্কঃ

গত কোরবানির ঈদে মুক্তি পায় ব্যবসায়ী ও চিত্রনায়ক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’। এরপরই সিনেমাটি নিয়ে দর্শকের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। শুরু থেকেই অনন্ত দাবি করে আসছিলেন এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। সেটি নিয়ে অনেকে প্রশ্নও তুলেছিলেন।

তবে চুক্তিপত্রে সিনেমাটির বাজেট হিসেবে উল্লেখ আছে ৫ লাখ ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ কোটি ৭৫ লাখ টাকা। সিনেমাটির বাজেটের চুক্তিপত্র নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে তথ্যটি জানান ‘দিন: দ্য ডে’র ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।
জমজমের আনিত অভিযোগের কারণে কয়েকদিন ধরেই সামাজিক মাধ্যমে বেশ নেতিবাচক চর্চায় রয়েছেন অনন্ত জলিল।

এরমধ্যেই শনিবার (২৭ আগস্ট) নিজের ফেসবুক পেজ থকে লাইভে এসে কথা বলেন এই নায়ক। সেখানে এই অভিনেতা বলেন, অনন্ত জলিল মানেই কে কতটুকু আলোচনা সমালোচনা করতে পারেন সেটা নিয়ে আপনাদের কম্পিটিশন লেগে গিয়েছে। আমাদের দেশের জন্য আমি এত কিছু করার কারণটাই বা কেন? যে কোনো জায়গায় দুর্যোগ হলেই অনন্ত জলিল ঝাঁপিয়ে পড়ে। একটা গরিব মানুষ হলে অনন্ত জলিল ঝাঁপিয়ে পড়বে। মানুষের সহযোগিতায় ঝাঁপিয়ে পড়বে। আসলে সত্যিকারে আমার জন্য কে ঝাঁপিয়ে পড়লো।

তার জন্য কেউ আন্দোলন করেনি জানিয়ে অনন্ত বলেন, আমি একটা ফ্যান ক্লাব করেছি, যাদেরকে একটা ঈদের সময় ২৫ লাখ টাকা দিয়েছি। তারা কী আমার জন্য কোনো আন্দোলন করেন কিনা? কিছুদিন আগে সিলেটে ৩০ লাখ টাকা দিয়ে সাহায্য করেছি। দেখেছি যে আমার জন্য তারা আন্দোলন করেন কিনা? ঢাকা ভার্সিতে বন্যার্তদের জন্য আমি ৫ লাখ টাকা সাহায্য করেছি। দেখেছি যে তারা আন্দোলন করে কিনা।

সুতরাং আপনারা আমাকে মুভি স্টারই বানিয়ে দিলেন। অনন্ত জলিল যে একজন ভালো মানুষ ছিল, আজ থেকে আমাকে বোধহয় আমার পরিবর্তন করতে হবে।

তিনি আরও যোগ করেন, আমার কাছে সবসময় এখন মনে হয় আমি বোধহয় ভুল কাজ করছি। এই যে প্রতিটা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। যে যেভাবে আসুক আমার কাছে। আমার মনে হয় এটা আমার ভুল হচ্ছে। সেই সিরাজগঞ্জ, কুড়িগ্রাম, রাজশাহী কোন জেলায় না আমি ছুটে যাইনি মানুষের জন্য, মানুষের সাহায্য করার জন্য।

অনন্তর কথায়, আজ বুঝতে পারলাম এতদিন আমি যা করেছি ভুল করেছি। আপনারা আমাকে বদলে দিয়েছেন। এখন অন্যান্য সেলিব্রিটির মতন আমিও থাকার চেষ্টা করব। অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলছেন। আমার চোখ খুলে দেওয়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।


আরো পড়ুন