• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

বিপুল পরিমান ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক ও মাদক পরিবহনে জব্দ

/ ১৩৬ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ আগস্ট, ২০২২

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে কুমিল্লা জেলা হতে মাদকদ্রব্য (ফেন্সিডিল) বহন করে চট্টগ্রাম এর দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২৬ আগস্ট ২০২২ ইং চট্টগ্রাম র‍্যাব-৭ একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা – চট্টগ্রামগামী মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি সিএনজি তল্লাশী করে আসামী মোঃ কামাল হোসেন (৩৮), পিতাঃ তাজুল ইসলাম, গ্রামঃ ডিমাতলী পশ্চিম পাড়া, থানাঃ চৌদ্দগ্রাম, জেলাঃ কুমিল্লাকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে সিএনজির পেছনের সীটে পা রাখার স্থান হতে ২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৩২৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে ফেনী, নোয়াখালী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন