• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

৭০ বছরের বৃদ্ধাকে সংঘবদ্ধ ধর্ষণের শিকার অভিযোগ উঠেছে !

/ ৫১ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ আগস্ট, ২০২২
সংঘবদ্ধ ধর্ষণ

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুর সদর উপজেলার ২০নং চররমনী মোহন এলাকায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী কামাল ও কবির হোসেন নামের দুই যুবকের বিরুদ্ধে। শনিবার (২৭ আগস্ট) দুপুরে জেলা সদর হাসপাতালে বৃদ্ধাকে ভর্তি করানো হয়।

ভুক্তভোগী বৃদ্ধার স্বজনরা জানান, বাড়িতে পুত্রবধূকে নিয়ে বসবাস করেন তিনি। শুক্রবার দিনগত রাতে বৃদ্ধা প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন। এই সময় প্রতিবেশী কবির হোসেন তাকে ধর্ষণ করেন। পুত্রবধূ টের পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যান।

এই বিষয়ে জানান: ভুক্তভোগী বৃদ্ধার রফি বেগম সহ, নাতি, রাজু ও বোন মুর্শিদা, মেয়ে পিয়ারা বেগম , আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনিও একজন নারী ও প্রশাসনের কাছে একটি দাবি কামাল ও কবিরের এদের জেল ও ফাঁসি চাই

সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, রোগীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে তার চিকিৎসা চলছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বৃদ্ধাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন


আরো পড়ুন