• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

নড়াইলে বিএনপির দুই শীর্ষ নেতা গ্রেফতার

/ ৪০ বার পঠিত
আপডেট: শনিবার, ২৭ আগস্ট, ২০২২
বিএনপির দুই শীর্ষ নেতা গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শোদ জাপল ও নড়াইল সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মুজাহিদুর রহমান পলাশকে বিকালে মাইজপাড়া থেকে আটক করেছে পুলিশ। বিষযটি নিশ্চিত করেছেন সদর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান। নড়াইলে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ ২৬ই আগষ্ট ২০২২ ইং তারিখে নড়াইলের মাইজপাড়া
ইউনিয়নের মাইজপাড়া বাজারে জেলা বি এন পি’র উদ্যোগে নির্র্ধারিত কর্মসুচি পথসভা ছিল।

কর্মসুচিতে জেলা বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। নড়াইল জেলা বি এন পি’র সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বলেন, জেলা বিএনপির নির্ধারিত কর্মসুচিতে আমি হবখালী ইউনিয়নে পথসভা করছিলাম। নড়াইল জেলা বি এন পির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শোদ জাপল ও নড়াইল সদর উপজেলা বি এন পির সদস্য সচিব মুজাহিদুর রহমান পলাশ নেতাকর্মিদের নিয়ে মাইজপাড়া ইউনিয়নে পথসভার কর্মসুচি পালন করছিল।

তাদেও আটকা করা বেআ্ইনি তাদের নিঃশর্ত মুক্তি চাই। তিনি আরো বলেন জ্বালানী তেলের অস্বাভাবিক মূলবৃদ্ধি ও দ্রব্যমূল্যের উর্ধগতীর জন্য বর্তমান সরকারের কঠোর সমালোচনা করেন এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে চলমান আন্দোলনকে আরো গতিশীল যাতে না করতে পারি তাই অহেতুক আটক করে ভয়ভীতি প্রদর্শন করছে। আমরা এর নিন্দা জানাই। এ বিষয়ে পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, নড়াইল এখন শান্ত রয়েছে। আইন শৃংখলার যেন কোন প্রকার অবনতি না হয় সেটার জিজ্ঞাসাবাদের জন্য তাদের আনা হয়েছে।


আরো পড়ুন