• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৭ পূর্বাহ্ন




বর্তমান সরকার দিনের ভোট রাতে করে, লুটেপুটে খাচ্ছে জয়নাল আবেদীন

/ ৯০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

ইমরান হাসান, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
দেশ জুড়ে বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, জ্বালানী তেল, পরিবহন ভাড়া সহ সকল পন্যের মুল্য বৃদ্ধি ও সেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম ও ছাত্রদল সভাপতি নুর আলম হত্যার প্রতিবাদে ময়মনসিংহের ত্রিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে ত্রিশাল উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসহয়োগী সংগঠনের আয়োজনে নওধার অস্থায়ী কার্যালয় এ বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা বিএপির সাবেক সহ-সভাপতি আজাহারুল ফয়েজ মুঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ জয়নাল আবেদিন।


প্রধান অতিথির বক্তব্যে বিএনপির নেতা জয়নাল আবেদীন বলেন, এই ফাসিবাদ সরকার দিনের ভোট রাতে করে অন্ধকারে ক্ষমতা এসে আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশকে লুটেপুটে খাচ্ছে। জ্বালানী তেলের দাম বৃদ্ধি করে সকল দ্রব্যমূল্য বৃদ্ধি করে দেশের সাধারণ আজ না খেয়ে আছে। নজিরবিহী লোডশেডিং এর মাধ্যমে সকল ব্যবসায়ীদের দেওলিয়া করার পায়তারা করছে।

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক স্বপন, বৈলর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইলিয়াস আলী, বিএনপি নেতা ফয়সাল আহম্মেদ, এনামুল হক চানু, শফিকুল আলম শোভা, সৈকত হোসেন প্রমূখ।





আরো পড়ুন