• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন




বিপুল পরিমান ফেন্সিডিল ও গাজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব

/ ৫৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
মাদক ব্যবসায়ী- সংবাদ টিভি

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, এক চোরাকাবারী সিএনজি যোগে মাদকদ্রব্য নিয়ে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছেন। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২৫ আগস্ট ২০২২ ইং তারিখ ৮,৩০ ঘটিকায় র‍্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন নাজিরহাট এলাকায় পাকা রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি সিএনজি তল্লাশী করে আসামী ১/ মোঃ ইমরান হোসেন ওরফে নাঈম (২০), পিতাঃ মোঃ শাহআলম, সাং-গার্ডপাড়া, থানাঃ ভূজপুর, জেলাঃ চট্টগ্রামকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে সিএনজির পিছনের ইঞ্জিন কভারের ভিতর এবং সিএনজির ড্রাইভার এর সিটের নিচ হতে আসামীর নিজ নিজ হাতে বের করে দেয়া মতে ১৯৯ বোতল ফেন্সিডিল এবং ১০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হইতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল কৌশলে সংগ্রহ করে সিএনজি যোগে পরিবহণ করে চট্টগ্রামের আশে-পাশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।





আরো পড়ুন