• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

মামলার পাল্টা হুমকি মাহির

/ ৪৮ বার পঠিত
আপডেট: বুধবার, ২৪ আগস্ট, ২০২২
1661269622-Mahi-Jennifer

বিনোদন ডেস্কঃ

চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘আশীর্বাদ’ ছবি নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। প্রযোজক জেনিফার ফেরদৌস এ নিয়ে সংবাদ সম্মেলন করলে তার বিরুদ্ধে মঙ্গলবার পাল্টা সংবাদ সম্মেলন করেন মাহি। সেখানে তিনি বলেন, প্রযোজক তার নামে মামলা করলে তিনিও পাল্টা মামলা করবেন।

সংবাদ সম্মেলনে মাহি বলেন, ‘উনি যদি মামলা করেন তাহলে আমিও মামলা করবো।

কারণ উনিই প্রথম বক্তব্য দিয়েছেন। আমাকে অসম্মান করে কথা বলেছেন। মিথ্যে বলে আমার সম্মানহানি করেছেন। এর জন্য তো চাইলে আমারই আগে মামলা করা উচিত ছিলো। এখন আমি আগে করিনি কারণ কেউ আমার ক্ষতি না করলে কেনো তার ক্ষতি করবো। এখন যেহেতু তিনি হুমকি দিয়েছেন তাহলে আমিও করবো। ’
এর আগে মাহি বলেছিলেন, ৬০ লাখ টাকা সরকারি অনুদানের ছবিটি ২৫ লাখেও নির্মিত হয়নি। মাহির এ বক্তব্যের কারণে প্রযোজকের দাবি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এমন বক্তব্যের জন্য মাহি, রোশান ও মানিককে ক্ষমা চাইতে হবে, না হলে তিনি মামলা করবেন।

অভিযোগ পাল্টা অভিযোগের ধারাবাহিকতায় প্রযোজক জেনিফার ফেরদৌসের আহ্বানে প্রযোজকদের একটি অংশ মঙ্গলবার (২৩ আগস্ট) এক সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে জেনিফার বলেন, ‘যে পরিচালক (মোস্তাফিজুর রহমান মানিক) তার নিজের ছবির নামে বলে ছবি কিছুই হয়নি সে তাহলে কেমন পরিচালক। তার কারণে হল মালিকরা আমার ছবি নিতে চাইছে। কারণ সে বলেছে ছবি নাকি কিছুই হয়নি। এ ছবি ফ্লপ হবে, এমন কথা বললে কেনো হল মালিক ছবি নিবে? আমার ছবি ৩০টা হলে মুক্তি পাওয়ার কথা ছিলো, সেখানে অবস্থা যা দাঁড়িয়েছে তাতে ৯/১০ টা হলে মুক্তি পাবে কিনা সন্দেহ? এই যে আমি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলাম এর দায়ভার কে নিবে?’


আরো পড়ুন