• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন




বিএনপি নেতা এ্যানির বাড়িতে  আ.লীগের  হামলা, ৪ আহত 

/ ৬৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
received_5422580431165008

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুর বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের বিরুদ্ধে। এই সময় এ্যানির ভাই ও ছেলেসহ ৪ জন আহত হয়েছেন। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল ও এয়ারকন্ডিশন ভাঙচুর করে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুরাতন গো হাটা এলাকায় এ্যানির বাড়িতে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এই হামলা চালানোর অভিযোগ করেছে বিএনপি।

আহতরা হলেন বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির, ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপি আয়োজিত সমাবেশে ছিলেন। ঘটনার সময় আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়।

প্রায় ৪০টি মোটরসাইকেল যোগে নেতা-কর্মীদের এসে এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করে। এই সময় তার ভাই ও ছেলেসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়। জানালার গ্লাস, দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি প্লাষ্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।লক্ষ্মীপুর সদর মডেল থানার
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোস্তফা কামাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





আরো পড়ুন