• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

পৃথক ঘটনায় ৪জন নিহত এক জন আহত – লাইভ ভিডিও

/ ১১৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

নোয়াখালীতে পৃথক ঘটনায় ৪জন নিহত এক জন আহত হয়েছেন। দুপুরে সেনবাগে বিদ্যুৎ সম্পৃষ্ট হয়ে ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। এছাড়া কোম্পানীগঞ্জ  ও সুবর্ণচরে আলাদা ঘটনায় পুকুরের পানিতে এক স্কুল ছাত্র ও এক শিশুর মৃত্যু হয়েছে।

দুপুরে সেনবাগে বিদ্যুৎ সম্পৃষ্ট হয়ে ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে। এছাড়া কোম্পানীগঞ্জ  ও সুবর্ণচরে আলাদা ঘটনায় পুকুরের পানিতে এক স্কুল ছাত্র ও এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমির মুন্সির হাট বাজার সংলগ্ন আজিজপুর তোবারক আলী মার্কেটের পাশ্বে আয়েশা ছিদ্দিকা মহিলা মাদরাসার ভবনের জন্য মাটি পরীক্ষা করার সময় পিলার ভেঙ্গে বৈদ্যুতিক তারের ওপর পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে সবুজ(৩৫) ও নজরুল ইসলাম (৪৫) নামের দুই ব্যক্তি মারা যান। তারা নেত্রকোনা জেলার পূর্বদৌলা উপজেলার বাগদা গ্রামের বাসিন্ধা। আহত বাচ্ছু মিয়াকে(৩০) নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।


অপর দিকে বসুরহাট এ.এইচ.সি সরকারি উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্র  প্রীতম সূত্রধর সাঁতার শেখার জন্য বসুরহাট উচ্চ বিদ্যালয়ের পুকুরে যায়। এ সময় সে পুকুরের উত্তর পাশে পানিতে ডুবে যায়।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বসুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এছাড়া  সুবর্নচরের চরক্লার্ক ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বাংলা বাজার এলাকায় দুই বছরের শিশু পরিবারের সদস্যদের অগোচরে পুকুরের পানিতে পড়ে যায়। এরপর তাকে দীর্ঘক্ষণ না দেখে আশেপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকু থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান  এ সব ঘটনায় পৃথক ভাবে স্ব স্ব থানায় মামলা হয়েছে।  মানিক ভূঁইয়া নোয়াখালী প্রতিনিধি


আরো পড়ুন