• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

“নবীন সম্পাদক নাঈমুল ইসলাম খাঁন কেমন মানুষ”

/ ২৪৭ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার প্রধান সম্পাদক, নাঈমুল ইসলাম খান সম্পর্কে একজন নবীস সাংবাদিক উদ্দেশ্যমূলক ভাবে গত কিছুদিন ঢালাও মিথ্যা প্রচারণা চালাচ্ছে, আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই ।

নাঈমুল ইসলাম খান এদেশের সংবাদপত্র জগতে অত্যন্ত সিনিয়র সম্পাদক । দীর্ঘ পেশাগত জীবনে তার সহকর্মীদের অনেকেই এখন সম্পাদক অথবা সুপ্রতিষ্ঠিত সিনিয়র সাংবাদিক। তিনি বাংলাদেশে বেকার ও বিপদগ্রস্থ সাংবাদিকদের জন্য অন্যতম প্রধান নির্ভরতার স্থান হিসেবে সুপরিচিত। এমন ব্যক্তিত্ব সম্পর্কে মিথ্যাচার ও কুরুচিসম্পন্ন বক্তব্য গ্রহণ করার আগে আদৌ সুনির্দিষ্ট ও বিশ্বাসযোগ্য কোনো অভিযোগ থাকলে সেটা প্রথমে যথাযথ তথ্যানুসন্ধান করে সত্যাসত্য যাচাই করতে অনুরোধ করছি ।

তথাকথিত অভিযোগের আগে দেয়া নাঈমুল ইসলাম খান বিষয়ক ঐ তরুণের পূর্ববর্ত্তী বছরব্যাপী দেয়া সবগুলো ফেইসবুক স্ট্যাটাস পড়লে সুস্পষ্ট হবে তার এই হঠাৎ অভিযোগ কতটা ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক ।

আমাদের সংবাদপত্র গ্রুপের নেতা নাঈমুল ইসলাম খান তার কঠিন শাসন এবং গভীর ভালোবাসায়, সহকর্মীদের সফল সাংবাদিক হতে যেভাবে ভূমিকা রাখছেন, আমাদের সংবাদপত্র গুলোকে সফল করতে যেভাবে পরিচালনা করছেন তার জন্য আমরা সকলেই নাঈমুল ইসলাম খানের প্রতি আস্থাশীল, শ্রদ্ধাশীল এবং অনুরাগী ।


আরো পড়ুন