• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার !

/ ৫৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
র‍্যাব চট্টগ্রাম ৭

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপযোগে মাদকদ্রব্য নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৫ আগস্ট ২০২২ ইং তারিখ ৬,০০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি পিকআপ তল্লাশী করে আসামী মোঃ মহব্বত আলী (২৯), পিতা-মোঃ হযরত আলী, সাং-শাইলমারি, থানা- ধুনট, জেলা-বগুড়াকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে পিকআপ এর পিছনে মালমাল বহন করার স্থানে ০৫ টি প্লাস্টিকের বস্তার ভিতরে স্কচটেপ দ্বারা মোড়ানো ৭৮ কেজি গাঁজা এবং ড্রাইভিং সীটের পাশে ০১টি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম র‍্যাব-৭ সংবাদ টিভিকে জানায় গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (ফেন্সিডিল, গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন