• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বসতঘরে আগুন যুবকের মৃত্যু !

/ ৬৪ বার পঠিত
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
বসতঘরে আগুন songbad tv

শরীয়তপুরের নড়িয়ায় বসতঘরে আগুন লেগে সুমন মুন্সী (৩২) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ভুমখাড়া ইউনিয়নের পাটদল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সুমন মুন্সী ওই গ্রামের ইতালি প্রবাসী জয়নাল মুন্সীর বড় ছেলে। তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, একটি বাড়িতে আগুন দেখতে পায় এলাকাবাসী। পরে চিৎকার করলে আশপাশের লোকজন এসে বালি ও পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। খবর পেয়ে নড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় অগ্নিকাণ্ডে বসতঘরসহ ভেতরে থাকা একজন মানসিক প্রতিবন্ধী লোক মারা যায়।

নড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-অফিসার মো. বেলায়েত হোসেন জানান, আমরা ৩টা ৫৭ মিনিটে খবর পেয়ে একটি ইউনিট নিয়ে পাটদল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুন নেভানোর পরে আমাদের বলে ভেতরে মানসিক প্রতিবন্ধী একজন লোক আছে। পরে ভেতরে ঢুকে একটি মরদেহ উদ্ধার করি। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, পাটদল গ্রামে আগুনে পুরে গেছে একটি ঘর। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখানে একজন লোক মারা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো পড়ুন