• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০১ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

পালিয়ে বিয়ে ৬ মাস পর শ্বশুরবাড়িতে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

/ ৬২ বার পঠিত
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
ঝুলন্ত লাশ songbad tv

প্রেম করে পালিয়ে বিয়ে করার ৬ মাস পর স্বামীর বাড়ি থেকে শাহজাদী নাফিয়া ওরফে সাদিয়া (১৬) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ‘’১৪ আগস্ট’’ দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কালাইহাটি গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে স্বামী ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

শাহজাদী নাফিয়া ওরফে সাদিয়া জেলার তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দুলদিয়া গ্রামের মৃত শাহ আব্দুল হান্নানের মেয়ে। তিনি শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। স্বামী বাদশা কালাইহাটি গ্রামের রুহুল আমিনের ছেলে।

সাদিয়ার স্বজনদের পুলিশ জানায়, বাদশার সঙ্গে স্কুলছাত্রী সাদিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে, চলতিব বছরের ২৬ ফেব্রুয়ারি সাদিয়াকে নিজের বাড়িতে নিয়ে আসেন বাদশা। গোপনে কোর্টে এফিডেফিট করে বিয়েও করেন তারা। রবিবার দুপুরে স্বামীর বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সাদিয়ার মা ফাতেমা বেগম জানান, বিয়ের পর থেকে বাদশা সাদিয়াকে মারধর করতো। সাদিয়াকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে বলে মনে করেন তিনি। এটিকে হত্যাকাণ্ড হিসেবে উল্লেখ করে তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।


কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে নিশ্চিত হওয়া যাবে।


আরো পড়ুন