• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৭ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বিতর্কিত চুক্তির পোস্ট মুছলেন সাকিব

/ ৬০ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ আগস্ট, ২০২২
সাকিব_sakib

নির্দিষ্ট সময়ের দুইদিন আগেই শুক্রবার মধ্যরাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। রাত ৩টায় দেশের ফেরার পর শনিবার সকালে বেট উইনার নিউজের সঙ্গে চুক্তির পোস্ট মুছে ফেলেছেন তিনি।

গত ২ আগস্ট বেট উইনার নিউজের লোগো সম্বলিত জার্সি ও ব্যাট হাতে একটি ছবি দিয়ে সাকিব লিখেছিলেন, ‘প্রিয় ভক্তরা, বেট নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত। বেট উইনার নিউজ স্পোর্টস সংবাদের একমাত্র সূত্র। তুমি যদি সবসময় ট্রেন্ডের সঙ্গে থাকতে চাও এবং খুব গুরুত্বপূর্ণ ম্যাচ বিশ্লেষণ ও খেলার হাইলাইটস পেতে চাও তাহলে বেট উইনার নিউজ তোমার জন্য।’

এরপরই শুরু হয় সমালোচনা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জরুরি সভা শেষে নাজমুল হাসান পাপন স্পষ্ট জানিয়ে দেন, বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে সব রকমের সম্পর্ক ছিন্ন করবে বিসিবি।

বিসিবি প্রধানের কড়া হুঁশিয়ারির পর টনক নড়ে সাকিবের। ওই রাতেই চুক্তি বাতিল করার বিষয়টি বিসিবিকে লিখিত আকারে জানান তিনি।

জানা গেছে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে শনিবার বৈঠকে বসবেন সাকিব। এরপরেই ঘোষণা হবে এশিয়া কাপের দল।

এরই মধ্যে দল ঘোষণার তারিখ দুইবার পিছিয়েছে বিসিবি। দলের বেশ কয়েকজন ক্রিকেটার চোটে পড়ায় প্রথম দফায় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছে সময় চেয়ে নেয় বিসিবি। এরপর সাকিব আল হাসানকে নিয়ে দোটানায় পড়ে দ্বিতীয়বার সময় নেয় বোর্ড।


আরো পড়ুন