• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:০০ অপরাহ্ন
Headline
নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন দৃষ্টিপ্রতিবন্ধী জসিমের ভরসা এই টং দোকান করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রংপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২৪, বাড়ছে আক্রান্ত কারা কারা মুভমেন্ট পাস ছাড়া বাইরে যেতে পারবেন নোয়াখালীতে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা ! পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে গাঁজাসহ উদ্ধার ! যন্ত্রাংশের প্যাকেটে রাখা বোমার বিস্ফোরণে শিশু নিহত ১১ সেপ্টেম্বরের মধ্যে আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহার করবে যুক্তরাষ্ট্র দেশে করোনায় আরও ৯৪ জনের মৃত্যু

কক্সবাজারে দুই সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতার করুন: বিএমএসএফ

Reporter Name / ৭৪ Time View
Update : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

ঢাকা ১৫ অক্টোবর ২০১৯: যমুনা টেলিভিশনের প্রতিবেদক সাজ্জাদ পারভেজ ও ক্যামেরাপারসন সাইফুল আলমের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ। বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে সরকারের বাহিনীর প্রতি হামলাকারী দুর্বৃত্তদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন।

গত রোববার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজারের নতুন বাহারচরা এলাকায় পেশাগত দায়িত্ব পালনের সময় সাজ্জাদ পারভেজ ও সাইফুল আলমের ওপর সন্ত্রাসী হামলা হয়। সন্ত্রাসীরা তাদের মারধর করে এবং ক্যামেরা ভেঙে ফেলে।

বিএমএসএফ’র পক্ষ থেকে বলা হয়েছে, প্রতিনিয়ত সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে অতর্কিত হামলা-মামলার শিকার হচ্ছেন। বিষয়টি গভীর উদ্বেগের। অবিলম্বে সরকারকে সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়নের দাবি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category