• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

রণবীরের বাড়িতে পুলিশ

/ ৫৯ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ আগস্ট, ২০২২
ranveer

বিনোদন ডেস্কঃ

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। অভিনয় করছেন নিয়মিত। তার অভিনীত সিনেমার জন্য বারবার খবরের শিরোনাম হলেও এবার এক ব্যতিক্রম ফটোশুটের কারণে খবর হতে হয় তাকে।

সম্প্রতি ‘পেপার ম্যাগাজিন’র এক ফটোশুটে তিনি পুরো নগ্ন হয়ে অংশ নেন। এরপর সেই ছবি প্রকাশ্যে আসলে শুরু হয় নেটমাধ্যমে আলোচনা-সমালোচনা।

শুধু তর্কেই থেকে থাকেনি এই ফটোশুটের কারণে তিনি থানায় অভিযোগ পরবর্তীতে এক নারী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এবার রণবীর সিংকে ডেকে পাঠালো মুম্বই পুলিশ। অশ্লীলতার অভিযোগে অভিনেতার নামে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

সেই অভিযোগের ভিত্তিতেই নোটিশ দিতে বলিউডের ‘বাজিরাও’য়ের বাড়িতে যায় পুলিশ। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার (১২ আগস্ট) পুলিশ সদস্যরা রণবীরের বাড়িতে যান। তবে এসময় অভিনেতা বাড়িতে ছিলেন না। রণবীর বাড়িতে না থাকায় নোটিশও দেওয়া হয়নি।

তবে আগামী ১৬ আগস্ট আবারো অভিনেতার বাড়িতে যাবেন চেম্বুর থানার পুলিশ সদস্যরা। সেদিন নোটিশ দেওয়া হবে অভিনেতাকে। নোটিশ অনুযায়ী, আগামী ২২ আগস্ট রণবীরকে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, খোলামেলা দৃশ্যে এবারই প্রথম নয়। এর আগে ২০১৬ সালে বেফিকরে ছবির দৃশ্যে অর্ধনগ্ন দেখা গেছে। বলিউডের হালের জনপ্রিয় নায়ক রণবীর ক্যামেরার সামনে সবসময় সাহসী, যা স্ত্রী দীপিকার বেশ পছন্দেরও বটে।

এদিকে সমালোচকরা নগ্ন ছবি নিয়ে আলোচনা করলেও চিন্তিত নন রণবীর সিং। তিনি তার মতোই ফটোশুটের প্রচার করে যাচ্ছেন নিয়মিত। নগ্ন হয়ে ফটোশুটের পাচ্ছেন নতুন নতুন প্রস্তাব।


আরো পড়ুন