• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

প্রশাসন বাদে আসুন খেলা হবে, ওয়বাদুল কাদের তোমাকে নয়, তোমার নেত্রীকেও খোঁজে পাওয়া যাবে না

মানিক ভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি / ১১৫ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ আগস্ট, ২০২২
হায়দর_বিএসসি_songbad_tv

পুলিশ র‌্যাব বিজিবি সেনাবাহিনী বাদে আসুন খেলা হবে, ওয়বাদুল কাদের তোমাকে নয়, তোমার নেত্রীকেও খোঁজে পাওয়া যাবে না নোয়াখালীতে হায়দর বিএসসি এমন মন্ত্রব্য করেন আজ। জ্বালানী তেলের দাম অস্বাভাবিক বৃদ্ধি, ভয়াবহ লোডশোড,গনিপরিবহনে ভাড়া বৃদ্ধিসহ লুট পাঠের বন্ধ ও ভোলায় পুলিশের গুলিতে নিহত আবদুর রহিম, ও নুরে আলম হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় বিএনপির নিবার্হী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি এজেড এম গোলাম হায়দরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ মো: শাহজাহান। তিনি বলেন, শেখ হাছিনা পতন শুরু হয়েছে গেছে। তিনি অবৈধ সরকারকে বিদায় করতে তিনি বিএনপির, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও কৃষকদলের সকলকে প্রস্ততু হতে বলেন, ঐক্যবদ্ধভাবে কেন্দ্রীয় ডাক আসলেই রাজ পথে নেমে আসার আহবান করেন। কোন পদ পদবী প্রয়োজন নেই এখন লুটেরা সরকারকে বিদায় করতে হবে।

জেলা বিএনপির সভাপতি বলেন, পুলিশ র‌্যাব বিজিবি ও সেনাবাহিনী বাদে আসুন খেলা হবে, ওয়বাদুল কাদের তোমাকে নয়, তোমার নেত্রীকেও খোঁজে পাওয়া যাবে না- নোয়াখালীতে কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি এজেডএম গোলাম হায়দর বিএসসি।

অনুষ্ঠানে সদর উপজেলা বিএনপিরসাধারন সম্পাদক ভিপি জসিম উদিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ফিরোজ আলম মতিন, জেলাবিএনপির সাবেক সাধারন সম্পাদক মাহবুব আলমগীর আলো, উপজেলার বিএনপির আহবায়ক আনোয়ারুল হক কামাল,পৌর বিএনপির আহবায়ক মোতাহের হোসেন মানিক, পৌরসভা সভাপতি আবু নাছের, ভিপি শহীদুল ইসলাম কিরন, ওমর ফারুক টপি, জেলা কৃষক দলে আহবায়ক ফজলে এলাহি ভিপি পলাশ, যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, সেচ্ছাসেবক দলে সভাপতি সাবের আহম্মদ, ছাত্রদলেরসভাপতি আজগর উদিন দুখু সহ বিভিন্ন উপজেলা বিএনপি ও পৌরসভার নেতৃবৃন্দ প্রমুখ।#


আরো পড়ুন