• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগে অন্তঃক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

রহমতউল্লাহ আশিক, নওগাঁ প্রতিনিধি / ৭৬ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
বরেন্দ্র_বিশ্ববিদ্যালয়ের_SONGBAD_TV

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের অন্তঃক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই) রাজশাহী বিশ্ববিদ্যালয় জুবেরী মাঠে এই ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সকাল ৯.৩০ টা থেকে শুরু করে বিকাল ৫ টা পর্যন্ত মোট ৩ টি দলের সমন্বয়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় এর জার্নালিজম বিভাগের আয়জনে এক অন্তঃক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত হয়। অন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে জেসিএমএস সোলজার্স, জেসিএমএস ওয়ারিয়র্স ও জেসিএমএস রাইডারস অংশগ্রহণ করেন।

খেলার ফলাফলে জেসিএমএস সোলজার্স ও জেসিএমএস ওয়ারিয়র্সের মাঝে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হলে টসে জিতে জেসিএমএস রাইডারস ব্যাট করে তাদের রানের নির্ধারিত ৮ ওভার শেষে ৮২ রান সংগ্রহ করে এবং ৮৩ রানের টার্গেট নিয়ে জেসিএমএস ওয়ারিয়র্স ব্যাটিং এ নিয়মিত উইকেট হারিয়ে ২৩ রানে পরাজিত হয় ।

এর আগে, জেসিএমএস রাইডার্স,বনাম জেসিএমএস সোলজার্স, জেসিএমএস ওয়ারিয়র্স বনাম জেসিএমএস রাইডার এবং জেসিএমএস ওয়ারিয়র্স বনাম জেসিএমএস সোলজার্সের খেলা হলে তার প্রতিটা দল একটা করে ম্যাচপ বিজয়ী হলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুই দল জেসিএমএস ওয়ারিয়র্স বনাম জেসিএমএস রাইডার্স দুটি দল ফাইনালে পৌঁছে যায়

খেলা শেষ সকাল দলের খেলোয়াড় দের মেডেল তুলে দেন বিভাগের কো-অর্ডিনেটর শাতিল সিরাজ,প্রভাষক সালমা জান্নাত উর্মি, রমজান আলী,মো.উজ্জল হোসেন সহ বিভাগের অনান্য কর্মকর্তা কর্মচারীগন। এ সময় জেসিএমএস সোলজার্স কে টফি তুলে বিভাগের কো-অর্ডিনেটর। টফি তুলে দেয়ার আগে জার্নালিজম বিভাগের সন্মানিত শিক্ষক মন্ডলীরা শিক্ষার্থীদের খেলার প্রসংশা করেন ও গঠন মূলক বিভিন্ন বক্তব্য প্রদান করেন


আরো পড়ুন