• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত, দুই তরুণ আহত 

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি / ৯৫ বার পঠিত
আপডেট: বুধবার, ১০ আগস্ট, ২০২২
সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত, দুই তরুণ আহত 

লক্ষ্মীপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নুরুল আমিন হাওলাদার (৭৪) নামে এক বৃদ্ধ
ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। এই সময় নুরুল আমিনের নাতি রাহি (৮) ও অপর মোটরসাইকেল চালক মো, কামাল হোসেন (২৫) আহত হন। রোজ মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সদর উপজেলার ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়নের রিপজি মার্কেট সড়কের ছোট পোল (ব্রিজ) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নরুল আমিন ভবানীগঞ্জ গ্রামের ‘বড়-বাড়ির’ আবদুর শহীদের ছেলে ও পেশায় কৃষক।
রাহী তার ছেলে ইব্রাহিম হোসেনের ছেলে। অপর আহত কামাল একই ইউনিয়নের চর উভুতি গ্রামের চকবাজার এলাকার আলমগীর হোসেনের ছেলে। স্থানীয় সূত্র জানায়, নুরুল আমিন তার নাতি রাহিকে নিয়ে মোটরসাইকেলযোগে চর উভূতি গ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কামাল তার দ্রুত গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে নুরুল আমিনের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুটি মোটরসাইকেলের সামনের অংশ ভেঙে যায়।
দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় নুরুল আমিন, রাহি ও কামালকে উদ্ধার করে স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসাপাতাল নিলে নুরুল আমিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই এক বৃদ্ধ নুরুল আমিন মারা যান। শিশুসহ আহত দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এই ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামালকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।


আরো পড়ুন