• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

৬ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী আটক

মোঃ হাবিবুর রহমানের, নওগাঁ পেরিনিধি / ৯১ বার পঠিত
আপডেট: বুধবার, ১০ আগস্ট, ২০২২
পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী আটক

নওগাঁর মহাদেবপুর উপজেলা থেকে ৬ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারীকে আটক করেছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার (৯ আগষ্ট) রাত ৯টায় উপজেলার মাতাজী হাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-উপজেলার রাইগাঁ গ্রামের শ্রী অমল মহন্তের ছেলে শ্রী উজ্জল মহন্ত (২৪), কুসুমশহর গ্রামের গোলাম মোস্তফার ছেলে সোহেল রানা(৩২), হরিপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে মেহেদি হাসান(৩২), রাইগাঁ গ্রামের দেলোয়ার মোল্লার ছেলে রুহুল আমীন(২৬), কৃষ্ণপুর গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে মেহেদি ইসলাম (৩০), দশ খিরশিন গ্রামের মজিবর রহমানের ছেলে সোলায়মান আলী(২৫)।
মঙ্গলবার রাত সাড়ে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো.আমিনুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার রাত ৮টা হতে ৯টা পর্যন্ত মহাদেবপুরের মাতাজী হাট এলাকায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ওই ৬ জনকে আটক করা হয়।
এ সময় সিপিইউ ৬টি, হার্ড ডিক্স ৯টি, মনিটর ৬টি, মাউস ৬টি, বিভিন্ন ক্যাবল ৬টি, কী-বোর্ড ৬টি সহ বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।


আরো পড়ুন