মাওনায় ডাকাতদলের শীর্ষ ৭ ডাকাত সদস্য আটক।

0
33

রিপোটার মোঃ মাহবুবুল আলম (সজিব)ফরাজী:- শ্রীপুর উপজেলার মাওনা থেকে ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। গত রবিবার (১৩ অক্টোবর) বিকালে র‌্যাব-১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে শনিবার দিবাগত রাত ৩টার দিকে মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মাদারীপুরের শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড এলাকার মো. হেলাল মিয়ার ছেলে জীবন মিয়া (১৯), ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার মৃত আক্কাস আলীর ছেলে হোসেন আলী (২১), শ্রীপুরের চন্নপাড়া এলাকার মৃত শাহীন মিয়ার ছেলে মো. এনামুল হোসেন ওরফে বাবলু (২৫), ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার নিচিন্তপুর এলাকার মো. জহিরুল সরকারের ছেলে জুয়েল সরকার (১৯), শ্রীপুরের মুলাইদ গ্রামের মৃত আলী আকবরের ছেলে রাজিব মিয়া (২২), ময়মনসিংহের পাগলা থানার মশাখালী গ্রামের আলম মিয়ার ছেলে মো. শাকিল মিয়া (১৯) এবং নান্দাইল থানার কুতুবপুর গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে মো. ইমন মিয়া (১৬)।

র‌্যাব জানায়, মাওনা এলাকায় একটি সংঘবদ্ধ চক্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রাম-দা, ১টি চাপাতি, ২টি ছুরি ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here