• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা

মানিক ভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি / ২৮ বার পঠিত
আপডেট: সোমবার, ৮ আগস্ট, ২০২২
শেখ_ফজিলাতুন নেছা_songbad_tv

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকীতে নোয়াখালীর বেগমগঞ্জ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ আগস্ট) দুপুরে জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা ও জেলা কার্যালয়ে এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নোয়াখালী -৩ আসনের সংসদসদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরন। এছাড়া জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলার চেয়ারম্যান রেনু চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থা নোয়াখালী জেলা কর্মকর্তা মো. নাঈম পারভেজ, আইটি প্রশিক্ষক আবদুর রহমান, মাঠ সমন্বয়কারী মনির আহম্মদ। এসময় সংস্থার বিভিন্ন ট্র্েেডর প্রশিক্ষণার্থীগন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ফরিদপুরের টুঙ্গীপাড়ার সন্তান শেখ মুজিব দীর্ঘ আপোষহীন লড়াই-সংগ্রামের ধারাবাহিকতায় ধীরে ধীরে শুধুমাত্র বাঙালি জাতির পিতাই নন, বিশ্ব বরেণ্য রাষ্ট্রনায়কে পরিণত হয়েছিলেন। এর পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তার সহধর্মিণী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব। বঙ্গবন্ধুর সমগ্র রাজনৈতিক জীবনে ছায়ার মতো অনুসরণ করে তার প্রতিটি রাজনৈতিক কর্মকান্ডে প্রেরণার উৎস হয়েছিলেন বেগম মুজিব।


আরো পড়ুন