• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:১৮ অপরাহ্ন
Headline
লক্ষ্মীপুরে সদরে ৮০ বছর ধরে জল্লাদের খেয়ায় পারাপার হচ্ছে মানুষ! সুনামগঞ্জের দিরাইয়ে  সিএনজি চাপায় এক শিশু নিহত! সুনামগঞ্জের দিরাই’র কৃতি সন্তান নুনু মিয়ার জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী পদক লাভ কুমিল্লা কোতয়ালী মডেল থানার নিয়মিত ছিনতাই মাদক প্রতিরোধ অভিযানে গ্রেফতার ৫ শিশুরা সবকিছু হতে চাইলেও কেউ সাংবাদিক হতে চায়না দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমানের মৃত্যুতে বিএমএসএফ’র শোক বাঙালি জাতির মুক্তির মহানায়ক শেখ মুজিবুর রহমান স্বাধীন দেশের নাগরিক, এমপি শাহে আলম পাগলা সরকারী মডেল হাইস্কুল এ্যান্ড কলেজে ভর্তির লটারির ড্র অনুষ্ঠিত! স্বরূপকাঠির  পৌর নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থী প্রতীক বরাদ্দ নিয়ে টেনশনে আওয়ামীলীগ ও বিএনপি। মহেশপুরে ৮ কেজি ওজনের গাঁজা গাছসহ আটক-১

“লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব”র মতবিনিময় সভা অনুষ্ঠিত”

Reporter Name / ৮৬ Time View
Update : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

রিপোর্টার মোহাম্মদ জানে আলমঃ
পেটের খোরাক নিবারণ না করলে যেমন শরীর অসুস্থ হয়ে যায়, তেমনি মনের খোরাক নিবারণ না করলেও মানুষের মস্তিষ্ক ভিগড়ে যায়। তার বাস্তবিক প্রমাণ আমি, সেসহ আপনি নিজেই। তদ্রূপ- মনের খোরাক নিবারণের অন্যতম মাধ্যম হচ্ছে বিনোদন, আর সেই বিনোদনের মৌলিক উপাদানও বটে ভ্রমণ।

সেই আলোকেই সাজানো “লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব”। হাজারো ভ্রমণ পিপাসুর মধ্যমণি, স্বপ্ন ভ্রষ্ট যুবকদের আলোর দিশারী, লালমাই লেক ল্যান্ডের সন্মানিত ‘এমডি’ মীর মফিজুল ইসলামের হাতধরেই প্রতিষ্ঠিত “লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব”। উক্ত ক্লাবের সভাপতি রেহানা রহমানের সভাপতিত্বে- মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- “লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব”র উপদেষ্টা, পরিচালক ও সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণীর লোকজন।

উক্ত ক্লাবের সা. সম্পাদক ফয়জুন্নেছা সীমার প্রাণবন্ত উপস্থাপনয় বক্তৃতারা বলেন- আমাদের শরীর ভালো রাখার জন্য প্রয়োজন খাবার, তেমনি মনকে সজীব রাখার জন্য প্রয়োজন বিনোদন বা ভ্রমণ। স্বস্ব কার্যক্রমের ব্যস্ততার জন্য তা যথাযথ হয় না। তাই “লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব”র যে উদ্যোগ, আমরা তাতে সন্তুষ্ট। এই ক্লাবের মাধ্যমে আমরা সারাদেশের অপরুপ সৌন্দর্য উপভোগ করবো। সকলে মিলে, সমন্বিত প্রচেষ্টায়- “লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব” কে, একটি আদর্শ ট্যুরিজম ক্লাবে পরিণত করবো। সারাদেশের অপরুপ সৌন্দর্য আহরণ করার পর বিদেশেও দর্শনীয় স্থান গুলো ভ্রমণ করবো, ইনশাআল্লাহ। সকলের মতামতের পরিশেষে- “লাভ ফর বাংলাদেশ ট্যুরিজম ক্লাব”র আনুষ্ঠানিক ভাবে নতুন সদস্যরা ক্লাবের সদস্য হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category