• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পলিত।

/ ৩১৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগার:- জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সাতক্ষীরায় র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পলিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় শহরের পুরাতন বাস স্টান্ড এলাকায় উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে
সাতক্ষীরা জেলা শ্রমিকলীগের সভাপতি ছাইফুল করিম সাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম.এ খালেক’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ।

উদ্বোধক ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজর“ল ইসলাম, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক শেখ হার“ন উর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের , জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান প্রমুখ।


আরো পড়ুন