• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

নওগাঁর নিয়ামতপুরে এনামুল হকের মৃত্যুতে খাদ্যমন্ত্রীর শোক

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ প্রতিনিধি / ৭৮ বার পঠিত
আপডেট: শনিবার, ৬ আগস্ট, ২০২২
নওগাঁর নিয়ামতপুরে এনামুল হকের মৃত্যুতে খাদ্যমন্ত্রীর শোক

নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সফল সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের বারবার বির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক আর নেই।
গতকাল শুক্রবার বিকেল ৫ঃ১৫ মিনিটের সময় ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হাসপাতালে ইন্তেকাল করেন তিনি ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।
১৯৭৫ থেকে ৯০ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ১৯৯১ থেকে ২০২১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। উপজেলা ২০০৯ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া নওগাঁ জেলা চেম্বার অব কর্মার্সের সদস্য ছিলেন এবং নিয়ামতপুর বনিক সমিতির দীর্ঘদিনের সভাপতির দায়িত্ব পালন করেন তিনি।
পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন থেকে তিনি বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। সর্বশেষ তিনি ২৯ জুন ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার বিকেল ৫ঃ১৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।প্রয়াত এ নেতার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
এসময় তিনি এনামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, এনামুল ছিলেন একজন দক্ষ সংগঠক ও দলের জন্য অন্তঃ প্রাণ নেতা। নিয়ামতপুরের রাজনীতিতে তার শূন্যতা অপূরণীয়


আরো পড়ুন