• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম
৩ দিন ব‌্যাপী পিঠা পার্বণ ও উদ্যোক্তা মেলা। ইথিক্যাল ড্রাগস লিমিটেডে ভূয়া সনদে চাকরি ড্রাগ লাইসেন্স ছাড়াই ফার্মেসী ও রোগী চিকিৎসা!  শার্শায় ওয়ারেন্টভুক্ত পালাতক আসামী আটক! কুমিল্লা দেবিদ্বারে থেকে আশোরগঞ্জে ইটেরভাটা উল্টে দিলো ১০ টিরও বেশি মটর সাইকেলে! যে ভেরিয়েন্টাইনই আসুক না কেন স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার শিল্পী। এসব আস্ফালন আমাকে মোটেও বিচলিত করে না, সাঈদুর রহমান রিমন ফুলের রাজ্যে গদখালীতে ফুল চাষী ও ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদন্ড গাইবান্ধায় বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগ থেকে চার নেতা বহিষ্কার ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের পাশে শীতবস্ত্র নিয়ে জেলা প্রশাসক

তালায় লিগ্যাল জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত

Reporter Name / ১২৩ Time View
Update : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

রিপোর্টার জহর হাসান সাগর:-
সাতক্ষীরার তালা উপজেলায় আজ শনিবার (১২ অক্টোবর) তালা উপজেলার চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সভাপতিত্বে লিগ্যাল এইড বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কর্মশালায় বক্তারা বলেন, প্রত্যেক মানুষের আইনের সহায়তা পাওয়া মৌলিক অধিকার। অর্থের অভাবে আর কোন গরিব-দুঃখী মানুষ বিচার থেকে বঞ্চিত হতে হবে না। তাদেরকে আইনি সহায়তা প্রদান করবে “আইনগত সহায়ক কমিটি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং সাতক্ষীরা জেলা ও দায়রা জর্জ জনাব শেখ মফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইকবাল হোসেন, সাতক্ষীরা জেলা সিভিল সার্জন ডাঃ শাহিনুর রহমান, সাতক্ষীরা জর্জ কোর্টের পিপি জনাব মোঃ আব্দুল লতিফ, তালা শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ জনাব এনামুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাট সার্কেল) জনাব মোঃ হুমায়ুন কবীর, তালা থানার ওসি জনাব মেহেদী রাসেল প্রমুখ।

উন্মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ি, তালা সদর ইউপি চেয়ারম্যান জনাব সরদার জাকির হোসেন, জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু, জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন সহ শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মসজিদের ঈমাম, পুরোহিত এবং এনজিও প্রতিনিধি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category