• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

নোয়াখালীতে বীরমুক্তি যোদ্ধা বাহাদুর স্মরণে দোয়া ও  স্মরণ সভা

মানিকভূঁইয়া নোয়াখালী প্রতিনিধি / ৫৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
বীরমুক্তি যোদ্ধা বাহাদুর

নোয়াখালীতে বীরমুক্তি যোদ্ধা,ক্রীড়া অনুরাগী, সমাজ সেবক, রাজনৈতিক,  মানবিক কর্মী, ও মানবকল্যান মসলিশ যুগ্ম সম্পাদক  রেজাউল করিম বাহাদুর স্মরণে কোরআন খানি, মিল্লাদ ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুত্রুবার সন্ধ্যায় জেলা আওয়ালীগের যুগ্ম আহবায়ক,  মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি ও  সদর উপজেলা সাবেক  চেয়ারম্যান এড শিহাব উদ্দিন শাহীনের সভাপতিত্বে সংক্ষিপ্ত কর্মময় জীবনীয় নিয়ে আলোচনা  করেন। নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ কাজী রফিক উল্যা, বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক বাদল, মরহুমের ছেলে  রহমান জোবায়ের শোভন     অনু্ষ্ঠান পরিচালনায় করে সূবর্নচর চরজ্বব্বর  ইউনিয়ন নব নিবাচিত এড ওমর ফারুক।

এছাড়া উপস্থিত ছিলেন নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সভাপতি মানিকভূঁইয়া, আন্ত ক্রীড়া সম্পাদক ইকবাল বাহার আজাদ,  দোয়া মোনাজাত পরিচালনায় করে  ইসলামিয়া রোড মসজিদের ইমাম হয়রত মাওলানা মোহাম্মদ ফয়সাল প্রমূখ। এর আগে সকাল মানবকল্যান মসলিশের উদ্দেগে কোরআনখানি অনুষ্ঠিত হয়। বক্তবে শাহীন বলেন এখন শোকেমাস আগষ্ট, আজ শেখ কামালে জন্মদিনের পালন করা হয়েছে, আমরা মুরহুম বাহাদুর ভাইয়েব বিদায় আত্মার মাগফেরাত কামনা করি।

তাঁর কোন বিকল্প ছিল না তিনি বাহাদুর বাহাদুর ছিলেন, তাঁর পরিবারকে সমবেদনা ও ছেলে কে মোহামেডান ক্লাবের সদস্য হওয়া অনুরোধ করে।


আরো পড়ুন