• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

পুলিশ টিম কর্তৃক নেত্রকোনা মেয়রের পিএস সাগর খাঁন (২০)কে অপহরণের চেষ্টায় গ্রেফতার ৫ – ভিডিও

মোহাম্মদ জুবাইর, নিজস্ব প্রতিবেদক / ৫২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
ctg police

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার পুলিশ টিম কর্তৃক নেত্রকোনা জেলার দূর্গাপুর পৌরসভার মেয়রের পিএস সাগর খাঁন (২০)কে অপহরণ সংক্রান্তে ০৫ জন গ্রেফতার। গত ৩০/০৭/২০২২ ইং তারিখ নেত্রকোনা জেলার দূর্গাপুর পৌরসভার মেয়র মোঃ আলাউদ্দিন এর পরিবারসহ পিএস মোঃ সাগর খাঁন (২০) তার আত্মীয় স্বজন ও এলাকার লোকজন নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে কক্সবাজার যান।
মোঃ সাগর খাঁন (২০) তার পরিবার ও আত্মীয় স্বজনদের নিয়ে কক্সবাজার ভ্রমণ শেষে নেত্রকোনার উদ্দেশ্যে রওয়ানা করে ফেরার পথে ইং ০৩/০৮/২০২২ ইং রাত অনুমান ১০ঃ৩০ ঘটিকার সময় “শামীম এন্টারপ্রাইজ” বাস যোগে বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কস্থ তুলাতলী মোড় প্রধান সড়কের রাস্তার উপর পৌঁছলে অজ্ঞাতনামা আসামীরা চলাচলের রাস্তায় কৃত্রিম যানজট সৃষ্টি করে বর্ণিত বাসটিকে থামিয়ে সাগর খাঁনকে খোঁজ করতে থাকে। ঐ সময় সাগর খাঁন তার পরিচয় দেওয়ার সাথে সাথে তার পরনের গেঞ্জি ধরে তাকে বাস থেকে টেনে হিঁচড়ে মারধর করতে করতে গাড়ী থেকে জোরপূর্বক নামিয়ে অপহরণ করে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টাকালে সাগর খাঁন এর শোর চিৎকারে গাড়ীতে থাকা অন্যান্য যাত্রীরা এগিয়ে এসে আসামীদেরকে বাধা প্রদান করে এবং ০১ জনকে আটক করেন। 
বিষয়টি বাকলিয়া থানায় অবহিত করলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযোগকারী ও বাসের অন্যান্য যাত্রীরাসহ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ পূর্বক থানায় এসে বাদীর এজাহারের প্রেক্ষিতে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু করেন।
পরবর্তী মামলার তদন্তকারী কর্মকর্তা সহ  বাকলিয়ার থানার চৌকস টিম চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে বাদীকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে বাদীর সনাক্ত মতে মামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শাহীন, মিনহাজ, আরাফাত ও রবিনকে গ্রেফতার করতে সক্ষম হন।


আরো পড়ুন