• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

ছাত্রীর শ্লীলতাহানিতার দায়ে কারাগারে অফিস সহকারী

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি / ১৮৬ বার পঠিত
আপডেট: বুধবার, ৩ আগস্ট, ২০২২

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্টি ভারাহুত উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির একাধিক ছাত্রীদের শ্লীলতাহানির মামলায় ওই বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টার পরে আদালদের মাধ্যমে জেল হাজুতে তাকে পাঠানো হয়েছে। এর আগে সোমবার বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও বিকাল সাড়ে ৪টার পরে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

আটককৃত জাহাঙ্গীর হোসেন হলেন, জেলার ভারাহুত শিরট্টি উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী ও উপজেলার আওলাই ইউনিয়নের শিরট্টি গ্রামের জাইমুদ্দিনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ভারাহুত শিরট্টি উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন মাঝে মাঝে শিক্ষার্থীদের কৃষি বিষয়ে ক্লাস নিতেন। তিনি বিভিন্ন শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি ও ইভটিজিং করে আসছিলেন।

এ ব্যাপারে অভিভাবকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ করেন। এর আগেও স্কুলের প্রধান শিক্ষিকা, এডহক কমিটি ও প্রশাসনকে অবগত করেছিল অভিভাবকরা। মামলা দায়ের পরেই আসামী জাহাঙ্গীরকে আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠায় পুলিশ।

এ ব্যাপারে ভারাহুত শিরট্টি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা আক্তার বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এক ছাত্রীর অভিভাবকের মাধ্যমে বিষয়টা জানতে পেরেছি। এ ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার হোক।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, অভিযোগের ভিক্তিতে জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে এক অভিভাবক। মঙ্গলবার দুপুর ১২টার পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজুতে পাঠানো হয়েছে।


আরো পড়ুন