• শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৩৯ পূর্বাহ্ন




ভোলায় স্বেচ্ছাসেবকদল নেতার হত্যার দাবীতে জামালপুরে প্রতিবাদে ও বিক্ষোভ সমাবেশ

মাসুদ রানা, জামালপুর প্রতিনিধি / ৭২ বার পঠিত
আপডেট: বুধবার, ৩ আগস্ট, ২০২২

ভোলা জেলা বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে নির্বিচারে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।
বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকালে স্টেশন বাজার মোড় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।
সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, সফিউর রহমান সফি, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম বক্তব্য রাখেন প্রমুখ।
বক্তারা বলেন, ভোলায় স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যা করা হয়েছে। তার এই মৃত্যুর শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দিনে সরকার পতনের আন্দোলন আরও বেগবান করে তুলতে হবে। এই সরকার আজ নিজেদের ব্যর্থতা আড়াল করতেই গুম, খুনে মেতে উঠেছে। তাই সরকারের কাছে আর আবেদন-নিবেদন করে কোন লাভ হবে না। আগামী দিনে জনগণকে সাথে নিয়ে সরকারের বিদায় ঘন্টা বাজবে বলে হুশিয়ারি দেন তারা।





আরো পড়ুন