• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

লক্ষ্মীপুরে হত্যা মামলায় এক যুবদল নেতা  গ্রেপ্তার

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি / ৫১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

লক্ষ্মীপুর ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলম মিরন হত্যা মামলায় যুবদল নেতা সুমন পাটওয়ারীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৩১ জুলাই) রাত ১১ টার দিকে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বিকেলে সদর উপজেলার ৮নং দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রাম থেকে পুলিশ সুমনকে গ্রেপ্তার করে। সুমন দত্তপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহবায়ক ও শ্রীরামপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুমন স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলম মিরন হত্যা মামলার আসামি। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন। রোববার দুপুরে তিনি শ্রীরামপুর গ্রামে নিজ এলাকায় একটি পুকুরে বরশি দিয়ে মাছ ধরছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
এই ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, মিরন হত্যা মামলায় সুমন গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামি। এজন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি যুবদল নেতা কি না তা জানা নেই।
প্রসঙ্গত, ২০১৯ইং সালের ২৮ সেপ্টেম্বর রাতে সন্ত্রাসীরা খোরশেদ আলম মিরনকে গুলি করে হত্যা করে। তিনি দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছিলেন।


আরো পড়ুন