বাংলাদেশের র‍্যাবকে ইন্ডিয়ায় আটকে টর্চার অবশেষে ফেরত বাংলাদেশে!

0
20

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের আশাবাড়ি এলাকার সীমান্তের ২০৫৯পিলারের কাছ থেকে বৃহস্পতিবার সকাল ৭টায় র্যাবের RAB এর তিন সদস্য সহ ৫জন কে তুলে নিয়ে গেছে বিএসএফ।তাদের ফিরিয়ে আনতে বিজিবির পক্ষ থেকে বিএসএফের কাছে চিঠি পাঠানো হয়। শেষে১০ঘন্টা পর বিকেল চারটায় ওই সীমান্তের পতাকা বৈঠকের পর তাদের ফেরত দেয় বিএসএফ ।

র্যাবের তিন সদস্য হলেন RAB- ১১ এর কনেস্টবল রিগেন বড়ুয়া, আব্দুল মজিদ ও সৈনিক ওয়াহিদ মিয়া।র্যাবের দুই মহিলা সোর্স সদরের শুভপুরের লিজা ও সুজানগরের মনি।
বিজিবি ও স্থানীয় সূত্রগেছে ,র্যাব-১১এর সহকারী পুলিশ সুপার (এএসপি)মহিদুল ইসলামের নেতৃত্বে একটি চৌকশ টিম ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় ।এসময় র্যাবের তিন সদস্য ও দুই সোর্স সহ সীমান্তে মাদক কারবারিদের ধরতে সীমান্তের কাছে গেলে ভারতীয় বিএসএফ দৌড়ে এসে তাদের ধরে নিয়ে যায় ।
র্যাবে সদস্য দের চোখ বেঁধে বর্বরতা চালায় বিএসএফ ।

খবর পেয়ে বিজিবির সংকুচাইল ক্যাম্পের সুবেদার নুরুল ইসলাম র্যাবের তিন সদস্য সহ একটি পিস্তল, ৭টি বুলেট, একটি ম্যাগাজিন এবং তিনজনের পরিচয়পত্র সহ তাদের কে ফেরত পেতে বিএসএফ কে চিঠি পাঠিয়েছেন। আশাবাড়ি ক্যাম্পের বিএসএফ কম্পানি কমান্ডার আর.জে মিঠুর নেতৃত্বে পতাকা বৈঠকের পর তাদের ফেরত দেয় । ১০ঘন্টা পর বিএসএফ তাদের ফেরত দিয়েছে, ধৃত RAB সদস্যরা কাঁদো কাঁদো সুরে জানায়, বিএসএফ তাদের সাথে অমানুষিক আচরণ করেছে। তাদেরকে কাদামাটিতে গড়াগড়ি খেতে বাধ্য করেছে। কুত্তার মতো ভঙ্গিমায় দাঁড় করিয়ে রেখেছে এবং কানে ধরে ওঠ-বস করিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here