• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

নোয়াখালী মেডিকেল কলেজে বঙ্গবন্ধু কর্ণার উদ্ধোধন করেন এমপি কিরন

মানিক ভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি / ৩৩ বার পঠিত
আপডেট: সোমবার, ১ আগস্ট, ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ আবদুল মালেক উকিল কলেজে ৪৭তম জাতীয় শোক দিবস ও শোকাবহ আগষ্টমাস উপলক্ষ্যে বঙ্গবন্ধু কর্ণার উদ্ধোধন ও বঙ্গবন্ধু প্রতিকৃতে ফুলেল শ্রদ্ধা নিবদেন করেন স্থানীয় সংসদ সদস্য ও গ্লোব গ্রুফের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মামুনুর রশীদ কিরণ।

এর আগে সোমবার দুপুরে মেডিকেল কলেজ ক্যাম্পাস হল রুমে অধ্যক্ষ আবদুস সালামের সভাপতিত্বে এমবিবিএস ১৪তম ব্যাচে অভ্যর্থনা ও পরিচিতি সভা শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন মামুনুর রশীদ কিরন।

অনুষ্ঠান শুরুতে কোরআন তেলোয়াতও জাতীয় সঙ্গীত পরিবশেনের মধ্য দিয়ে আরো বক্তব্য রাখেন বিএম নোয়াখালী শাখার সভাপতি ডাক্তার এমএ নোমান, স্বাচিপ সাধারন সম্পাদক ডাক্তার মাহবুবুর রহমান, সিভিল সার্জন মাসুম ইফতেখার, শিক্ষক সমিতির সভাপতি প্রসেফর এম এ মতিন, সাধারন সম্পাদক কামরুল ইসলাম। এছাড়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ডাক্তার উজিরে আজম।

অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূঁইয়া, বেগমগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, মেডিকেল কলেজের শিক্ষক- শিক্ষার্থী – নবাগত শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ প্রমূখ। অনুষ্ঠানে দুইজন শিক্ষার্থীকে ভালো রেজাল্ট করায় পুরষ্কৃত করা হয়েছে


আরো পড়ুন