• সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম
কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম কিশোর গ্যাং লিডার জনি গ্রেফতার নড়াইলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা দেয়ার ঘটনায়: ৪ জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর গড়েয়া গরুর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ভারতীয় গরুতে সয়লাব সীমন্তবর্তী জেলা জয়পুরহাটে এডহক কমিটির বিধিবহির্ভূত কর্মকাণ্ড নিয়ে তোলপাড় হেতালিয়া মাধ্যমিক বিদ্যালয়। কুমিল্লায় বেকার তরুন ও যুবকদের স্বপ্ন দেখাচ্ছেন বরুড়ার প্রবাসী উদ্দোক্তা হানিফ এভিয়েশন প্রাইভেট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ফারদিন। বাকলিয়া জুয়াড়ি আজিজ্যার নিয়ন্ত্রণে চলছে অটোরিক্সার টোকেন বাণিজ্য, কামাচ্ছে কাড়িকাড়ি টাকা। ত্রিশালে যুবলীগের চেয়ারম্যানের জন্মদিনে এমপি মাদানী “আমার স্বামীর কিছু হলে এই দায় কে নেবে?”-সংবাদ সম্মেলনে তাহমিয়া তাসনিম

নারায়নগঞ্জের ১৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে রোববার ঢাকায় সমাবেশ

Reporter Name / ১৬২ Time View
Update : শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

ঢাকা ১০ অক্টোবর ২০১৯:
নারায়নগঞ্জের ১৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা ও হয়রাণীমূলক মামলা দায়ের ও বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করবে বিএমএসএফ।

আগামি রোববার সকাল ১১টায় বিএমএসএফ’র আয়োজনে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে বিএমএসএফ’র সদস্যসহ সকল পর্যায়ের সাংবাদিকদের উপস্থিতি কামনা করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

বিএমএসএফ’র পক্ষ থেকে বলা হয়েছে, প্রতিনিয়ত সাংবাদিকদের বিরুদ্ধে একেরপর মামলা-হামলা, হয়রাণী অব্যাহত রয়েছে। সাংবাদিকরা নিরাপদে পেশাগত দায়িত্ব পালণ করতে পারছেন না। কারো অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলেই মামলা দিয়ে হয়রাণী করা যেন প্রথা হয়ে দাঁড়িয়েছে। এ সকল প্রথা ভাঙ্গতেই বিএমএসএফ’র পক্ষ থেকে সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়নের দাবি করে সরকার ও গণমাধ্যমসমুহকে ১৪ দফা দাবি মেনে নেয়ার দাবি তুলে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category