• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

লক্ষ্মীপুরে বশিকপুর গুলিবিদ্ধ সৌদি প্রবাসী জাহেদ

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি / ২২৫ বার পঠিত
আপডেট: সোমবার, ১ আগস্ট, ২০২২

লক্ষ্মীপুর সদর উপজেলাতে মো. জাহেদ (৩২) নামে এক প্রবাসী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার ৭নং  বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। জাহেদ ওই এলাকার বাবুল চৌধুরীর ছেলে।
জাহেদের মা জাহানারা ও বোন রিয়া  বলেন, সম্প্রতি তার ভাই জাহেদ সৌদি আরব থেকে দেশে আসেন। শনিবার রাতে বাড়ির সামনে কুসুম আলীর চায়ের দোকানে বসে তিনি চা পান করছিলেন।
এই সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এসময় হামলাকারীরা তার মোটরসাইকেলটিও নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আরমান হোসেন  বলেন, জাহেদের বাম পায়ের রানে শর্টগান ঠেকিয়ে গুলি করা হয়েছে। এতে শর্টগানের স্প্রিন্টারে তার ডান পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। এছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
হাসপাতালের দায়িত্বরত একজন স্টাফ বলেন, রাত ১০টার দিকে জাহেদকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।  
এই বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ্ উদ্দিন  বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অজ্ঞাত লোকেরা জাহেদের ওপর হামলা করেছে। যাওয়ার সময় তারা শর্টগানের গুলি ছোড়ে। শর্টগানের স্প্রিন্টারে তার পায়ে আঘাত লাগে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।


আরো পড়ুন